1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

শেখ হাসিনার উন্নয়ন নিয়ে লিফলেট বিতরণ

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১৮ মে, ২০২৩
  • ৯৪ বার পঠিত

ডেস্ক রিপোট:শেখ হাসিনার সরকার বার বার দরকার, আওয়ামী লীগ সরকার বার বার দরকার’’ এই প্রতিপাদ্যে নেত্রকোনা-১ (কলমাকান্দা-দুর্গাপুর) আসনের প্রত্যন্ত অঞ্চল গুলোসহ প্রতিটি হাট-বাজারে আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে দেশের সফল প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়ন কর্মকান্ড তুলে ধরে গত বুধবার (১০ মে) থেকে লিফলেট বিতরণ ও নির্বাচনী প্রচারনা শুরু করেছেন নেত্রকোনা-১ আসন থেকে মনোনয়ন প্রত্যাশী জান্নাতুল ফেরদৌস আরা ঝুমা তালুকদার।

দেশের অন্যান্য এলাকার মতো নেত্রকোনা-১ (কলমাকান্দা-দুর্গাপুর) আসনেও সম্ভাব্য প্রার্থী ও কর্মীদের ইতোমধ্যে শুরু হয়েছে দৌড়ঝাঁপ। এলাকার বিভিন্ন দোকান গুলোতে চলছে নির্বাচনী গুঞ্জন। সময় যতই ঘনিয়ে আসছে, মনোনয়ন প্রত্যাশীরা নানা কায়দায় মাঠে শুরু করেছেন নানা প্রতিশ্রুতিমুলক প্রচারণা। এর মধ্যে ঝুমা তালুকদার ওনার পিতা, সাবেক এমপি মরহুম জালাল উদ্দিন তালুকদার এর ইমেজ কে কাজে লাগিয়ে, তৃণমুল আ‘লীগের নেতাকর্মীদের সাথে নিয়ে, বিভিন্ন গ্রামে গ্রামে গিয়ে শেখ হাসিনা দেশের যে ব্যপক উন্নয়ন করেছেন সে প্রচারনা গুলো তুলে ধরছেন।

এ নিয়ে স্থানীয় সাধারণ ভোটারদের সাথে কথা বলে জানা গেছে, নেত্রকোনা-১ আসনে অনেকে আলোচনায় থাকলেও জনপ্রিয়তা, সততা এবং পিতার রাজনৈতিক আদর্শের শক্তিকে কাজে লাগিয়ে প্রার্থি হিসেবে ১ম সাড়িতে রয়েছেন ঝুমা তালুকদার। এ আসনে বিএনপি‘র প্রার্থীকে নির্বাচনী যুদ্ধে পরাজিত করতে হলে, সাবেক সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মরহুম জালাল উদ্দিন তালুকদারের কন্যা, জেলা আওয়ামী লীগের সাবেক সদস্য, কেন্দ্রীয় যুবলীগের সদস্য, দুর্গাপুর উপজেলা পরিষদ এর চেয়াারম্যান ঝুমা তালুকদারের প্রয়োজন বলে মনে করছেন সাধারণ ভোটার, বাজারের ব্যবসায়ী, সুশীল সমাজের নেতাকর্মী এবং উপজেলা আওয়ামী লীগের তৃনমুলের নেতা-কর্মীরা।

স্থানীয় আওয়ামী লীগের নেতাকর্মীদের সাথে কথা বলে জানা গেছে, আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নেত্রকোনা-১ আসনে অনেকের নাম থাকলেও দল যাকে মনোনয়ন দিবেন আমরা তাকে নিয়েই মাঠে নামবো তবে এবার আওয়ামীলীগের দলীয় দুর্গাপুর থেকে দিলে, এ আসনে নির্বাচনী যুদ্ধে টিকতে ঝুমা তালুকদারের কোন বিকল্প নাই, এখানে সঠিক নেতৃত্ব দেবার মতো জনবল, পারিবারিক ঐতিহ্য, শিক্ষাগত যোগ্যতা, সামাজিক পরিচিতি, আর্থিক স্বচ্ছলতা, রাজনৈতিক দূরদর্শীতা, ব্যক্তি গ্রহনযোগ্যতা সবই ঝুমা তালুকদারের মধ্যে রয়েছে। সবচেয়ে বড় কথা হলো ঝুমা জালাল ভাইয়ের মেয়ে, এ আসনে তাকে মনোনয়ন দিলে জয়লাভ করা খুবই সহজ হবে।

এ নিয়ে বৃহঃস্পতিবার বিকেলে ঝুমা তালুকদার বলেন, আপনাদের দোয়ায় মহান আল্লাহ আমাকে অনেক সম্পদ দিয়েছেন, এমপি হয়ে জনগনের হক তসরুপ করা এচিন্তা আদৌ আমার নেই। আমি উপজেলা চেয়ারম্যান হিসেবে আমি যে সম্মানীভাতা পাই তা প্রতিমাসেই সাধারণ মানুষের মাঝে বিলিয়ে দেই। আমার বাবা এ আসন থেকে বারবার আওয়াামী লীগের এমপি নির্বাচিত হয়েছেন। আমি চাই আমার বাবার রেখে যাওয়া অসম্পূর্ণ কাজ গুলো সম্পন্ন করতে। দুর্গাপুর-কলমাকান্দার অবহেলিত মানুষের পাশে দাঁড়াতে। মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা আমাকে এ আসনে মনোনয়ন দিলে, দলমত নির্বিশেষে আমি ব্যাপক ভোটে জয়লাভ করবো ইনশাআল্লাহ্। আমার কোন অহংকার নাই, আমি তৃণমুল আওয়ামীলীগ নেতাকর্মীদের নিয়ে নেত্রকোনা-১ আসনকে দুর্নীতিবাজ, ভূমিদস্যু, মাদক ও সন্ত্রাসমুক্ত একটি সুন্দর আদর্শ নগর হিসেবে গড়ে তুলতে চাই।

এ আসনে ঝুমা তালুকদার ছাড়াও কেন্দ্রীয় আ‘লীগ সদস্য উপাধ্যক্ষ রেমন্ড আরেং, কেন্দ্রীয় যুবলীগ সদস্য রোটারিয়ান আতাউর রহমান আখির, সাবেক সংসদ সদস্য মোসতাক আহম্মেদ রুহী, ছবি বিশ্বাস ও বর্তমান সংসদ সদস্য মানু মজুমদার আওয়ামী লীগের দলীয় মনোনয়ন প্রত্যাশায় গণসংযোগ করে যাচ্ছেন।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..